কলকাতা ব্যুরো: তবে কি এবার সোজাসুজি ‘বয়কট রূপঙ্কর বাগচী’? ফেসবুক লাইভে রূপঙ্করের ‘হু ইজ কেকে’ মন্তব্য ঘিরে গত মঙ্গলবার থেকে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেকের মৃত্যুর পর রূপঙ্করকে নানাভাবে বিঁধছেন নেটিজেনরা। অনেকের দাবি, রূপঙ্করের অভিশাপেই নাকি মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় গায়ক কেকের।
তবে যত দিন এগোচ্ছে, কেকে-রূপঙ্কর বিতর্ক দাবানলের মতো ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়। ফেসবুক, টুইটার, ইউটিউবে রূপঙ্করের বিরুদ্ধে তৈরি হয়েছে ‘বয়কট রূপঙ্কর’ হ্যাশট্যাগ। ঠিক এরই মাঝখানে এক নেটিজেনের পোস্ট নিয়ে শুরু হল নতুন জল্পনা। আর এই জল্পনার কেন্দ্রে জনপ্রিয় মিও আমোরে! যে সংস্থার বিজ্ঞাপনী গানে শোনা যায় রূপঙ্করের কণ্ঠ।
সর্বজিৎ মৈত্র নামে এক নেটিজেন শুক্রবার ফেসবুকে ‘মিও আমোরে’কে ট্যাগ করে লেখেন, দয়া করে আপনাদের ব্র্যান্ড থেকে রূপঙ্কর বাগচীর গানটা সরিয়ে দিন। না হলে, ক্রেতারা এই বেকারি ছেড়ে অন্য কোনও সংস্থার কাছে চলে যেতে পারেন। নেটিজেনের এই মন্তব্য চোখে পড়েছে মিও আমোরে সংস্থারও। ফেসবুকের কমেন্ট বক্সে মিও আমোরের তরফ থেকে লেখা হয়, ‘গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্যে আমরা দুঃখিত। রূপঙ্কর যা বলেছেন, তার সঙ্গে কোনও সম্পর্ক নেই সংস্থার। তবে আমাদের তরফ শীঘ্রই একটা পদক্ষেপ করা হবে এই বিজ্ঞাপনী গানের ব্যাপারে। আপনারা আমাদের সঙ্গে থাকুন।


তবে এ বিষয়ে কেক প্রস্তুতকারী সংস্থা ‘মিও আমোরে’র সঙ্গে সংবাদমাধ্যম যোগাযোগ করলে সংস্থার বিপণন বিভাগের এক কর্তা জানান, এই বিষয়ে সংস্থার যা অবস্থান নেটমাধ্যমে তা ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। তাই এই বিষয়ে এখন আর কোনও মন্তব্য করা ঠিক হবে না।